স্বামীকে খুশি করার উপায়-স্বামী স্ত্রীর আদর ভালোবাসা

আসসালামু আলাইকুম। আজকের আলোচনার বিষয়টি একটু ভিন্ন ধরনের। বিষয়টি হচ্ছে স্বামীকে খুশি করার উপায় কি। তবে যারা বিবাহিত তাদের জন্য এ বিষয়টি খুবই গুরুত্বপূর্ণ হতে পারে। সংসার সুখের ক্ষেত্রে স্বামী-স্ত্রীর ভালবাসা খুবই প্রয়োজন। অনেক স্ত্রী চাই তার স্বামীকে খুশি রাখতে। কিন্তু এই খুশি করার ক্ষেত্রে কিছু কিছু উপায় রয়েছে যেগুলো অনুসরণ করা যেতে পারে। 
স্বামীকে খুশি করার উপায়-স্বামী স্ত্রীর আদর ভালোবাসা
তাই যারা স্বামীকে খুশি করতে চান তাদের জন্য এ আর্টিকেল খুবই গুরুত্বপূর্ণ হতে পারে। স্বামীকে খুশি করার উপায় সম্পর্কে বিস্তারিত জানতে এই আর্টিকেলটি সম্পূর্ণ পড়ুন।

পেজ সূচিপত্রঃ স্বামীকে খুশি করার উপায়-স্বামী স্ত্রীর আদর ভালোবাসা

ভূমিকা

অনেকে মনে করে বিয়ে করে সংসার করলে দায়িত্ব শেষ আসলে কি তাই। কিন্তু আবার বর্তমান সময়ে দেখা যাচ্ছে বিবাহ বিচ্ছেদের ঘটনা। কিন্তু এই বিবাহ বিচ্ছেদের জন্য নারী-পুরুষ উভয় দায়ী হতে পারে। তাই সংসার সুখের বা সংসার টিকিয়ে রাখতে দুজন দুজনার বোঝাপড়া খুবই প্রয়োজন। এক্ষেত্রে একে অন্যের প্রতি ছাড় দিতে হবে এবং দুজন দুজনকে বুঝতে হবে। বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পর দায়িত্ব অনেক বেড়ে যায় বা শুরু হয়। তখন বাবা-মা, স্ত্রী, আত্মীয়-স্বজন ইত্যাদির দায়িত্ব গুলো পালন করতে হয়। সবাইকে নিয়ে একসঙ্গে থাকতে হয় তখন প্রশংসা করার কথা মনে থাকে না।

সব স্ত্রী চাই তার স্বামীকে নিজের প্রতি আকৃষ্ট করতে। সে নারী চাই তার স্বামী তাকে অনেক ভালোবাসবে। তবে অনেক স্ত্রীর কপাল অনেক ভালো হয় আবার অনেক স্ত্রীর কপাল খারাপ হয়। কিন্তু অনেক নারী আছে যারা জানেনা স্বামীর মন কিভাবে জয় করতে হবে। কিন্তু এই স্বামীর মন জয় করা তেমন খুব কঠিন বিষয় নয়। অল্প কিছু বিষয় অনুসরণ বা দৃষ্টি করলে স্বামীর ভালোবাসা অর্জন করা সহজ। আবার স্বামীকে খুশি করার উপায় সহ আরো বিভিন্ন গুরুত্বপূর্ণ তথ্য জানতে এই আর্টিকেল সম্পূর্ণ পড়ুন।

প্রবাসী স্বামীকে খুশি করার উপায়

প্রিয় পাঠক এ পর্যায়ে আলোচনা করা হবে প্রবাসী স্বামীকে খুশি করার উপায় সম্পর্কে। বর্তমান সময়ে অনেক স্ত্রীর স্বামী বিদেশে থাকে। কিন্তু এই বিদেশে থাকার কারণে অনেক স্ত্রী খারাপ সম্পর্কে লিপ্ত হয়। যার ফলে বিভিন্ন ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনাগুলো ঘটে যেতে পারে। তাই এক্ষেত্রে নিজেকে নিয়ন্ত্রণ করে স্বামীকে খুশি রাখার চেষ্টা করতে হবে। তাই প্রবাসী স্বামীকে খুশি করার জন্য তার সাথে নিয়মিত যোগাযোগ করুন। হোয়াইটস অ্যাপ, ভিডিও কল, চ্যাট ইত্যাদি ব্যবহার করে যোগাযোগ করুন। আবার স্বামীকে খুশি করার জন্য সকালে ঘুম থেকে উঠে স্বামীকে শুভ সকাল জানাতে পারেন।
সুন্দর পোশাক পরে স্বামীর সঙ্গে ভিডিও কলে কথা বলতে পারেন। এছাড়াও আপনার স্বামী কখন কি খেলো ইত্যাদি বিষয়গুলো খোঁজ নিন। বর্তমান সময়ে সেলফি তুলতে অনেকে পছন্দ করে। আপনি সুন্দর পোশাক পড়ে সেলফি তুলে সেটি আপনার স্বামীকে মেসেজ করে দিতে পারে। আপনি আপনার স্বামীর কাজকে সমর্থন করুন। এক্ষেত্রে আপনার স্বামী খুশি হতে পারে। আপনি আপনার স্বামীকে কতটুকু ভালবাসেন তা বোঝানোর চেষ্টা করুন। আবার আপনি আপনার স্বামীকে খুশি করার জন্য মাঝে মাঝে সারপ্রাইজ দিতে পারেন।

স্বামী অনেক দূরে থাকার কারণে অনেক সময় ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে। তখন ধৈর্য না হারিয়ে ধৈর্য ধরুন। পরিবারের ভালো-মন্দ তার সাথে শেয়ার করতে পারেন। স্বামীর কিসের প্রতি আগ্রহী সে বিষয়গুলো জেনে নিন এবং সেগুলো নিয়ে আলোচনা করুন। এগুলো ছাড়া আরও বিভিন্ন ধরনের উপায় রয়েছে যেগুলো অনুসরণ করা যেতে পারে এবং এই উপায় গুলো সম্পর্কে বিস্তারিত জানার জন্য এই ওয়েবসাইট নিয়মিত ভিজিট করুন।

স্বামীকে ইমপ্রেস করার উপায়

সব স্ত্রী চাই তার স্বামী তার প্রতি আকৃষ্ট হোক। কিন্তু এ আকৃষ্ট করার জন্য বিশেষ কিছু উপায় অনুসরণ করতে হবে। একটা মেয়ের জীবন তখনই সার্থক হই যখন তার স্বামী তাকে অধিক ভালোবাসে। প্রত্যেক স্ত্রী চাই তার স্বামী তাকে খুব অধিক ভালোবাসুক। কিন্তু এই ভালোবাসা অর্জন করা তেমন কোন কঠিন বিষয় নয়। তাই কথা না বাড়িয়ে চলুন জেনে নেওয়া যাক স্বামীকে আকৃষ্ট বা ইমপ্রেস করার উপায় গুলো সম্পর্কে-
  • স্বামীর সাথে কথা বলার সময় তার চোখে চোখ রেখে কথা বলুন এবং চোখের ভাষায় বুঝিয়ে দিন আপনার ভালোবাসা তার জন্য কতখানি।
  • স্বামীর পছন্দের খাবারগুলো তৈরি করুন এবং পছন্দের খাবার গুলো খাওয়ান।
  • সব সময় পরিষ্কার পরিচ্ছন্ন থাকুন এবং সুগন্ধি ব্যবহার করতে পারেন।
  • আপাতত স্বামীর দোষ গুলো এড়িয়ে চলতে হবে এবং সে দোষ গুলো ক্ষমার দৃষ্টিতে দেখতে হবে।
  • আপনার স্বামী যখন কাজে ব্যস্ত থাকে তখন তাকে সহায়তা করুন। তাহলে আপনার প্রতি তার মনোযোগ বাড়বে।
  • আপনার স্বামীকে আপনি ঘন ঘন চুমু দিতে পারেন। এতে করে আপনার স্বামী বুঝতে পারবে স্বামীর প্রতি স্ত্রীর ভালোবাসা কতটুকু রয়েছে।
  • আরো একটি বিষয় হচ্ছে আপনার স্বামীর পরিবারের সকল সদস্যকে আপন করে নিন।
  • স্বামীকে সবসময় তার প্রিয় জিনিস, পছন্দ, অপছন্দ ইত্যাদি বিষয়গুলো নিয়ে প্রশ্ন করুন। কারণ সে তার নিজ সম্পর্কে আলোচনা পছন্দ করে।
  • আপনি আপনার স্বামীর ভালো কিংবা মন্দ সব সময়ই তার পাশে থাকুন। আপনি দেখান যে আপনি তাকে কোনদিনই ছেড়ে যাবেন না।
  • স্বামীর প্রশংসা করতে শিখুন। যেমন এই পোশাকে তোমাকে খুব দেখতে সুন্দর লাগছে ইত্যাদি।
  • তবে আরও একটি কাজ হচ্ছে আপনার অনুভূতি, ভাবনা ইত্যাদি বিষয়গুলো স্বামীর সাথে শেয়ার করতে পারেন।
  • কোন কাজ করার আগে স্বামীর পরামর্শ গ্রহণ বা মতামত গ্রহণ করুন। এতে তার মধ্যে ভাবনা হবে আপনি তাকে গুরুত্ব দিচ্ছেন।
  • স্বামীর শারীরিক এবং মানসিক উভয়ই যত্ন নিন। তাকে সুন্দর পোশাক উপহার দিন।
  • আপনার স্বামীর সবসময় ভালো দিকগুলো তুলে ধরার চেষ্টা করুন।

স্বামীকে আদর করার নিয়ম

অনেক মেয়ের প্রশ্ন স্বামীকে কিভাবে খুশি রাখা যায়, কিভাবে সন্তুষ্ট করা যায়। কিন্তু অনেক মেয়ে ভেবে থাকে স্বামীর মন জয় করতে হলে অনেক কিছু করার প্রয়োজন। এমন অনেক স্ত্রী রয়েছে যারা স্বামীকে খুশি রাখতে ব্যর্থ হয়। এর ফলে সংসারে বিভিন্ন ধরনের অশান্তি লেগে যেতে পারে। কিন্তু আপনি কি জানেন স্বামীকে সন্তুষ্ট করার জন্য তেমন বড় কিছু করার প্রয়োজন হয় না। সামান্য একটু ভালোবাসা, একটু আদর দ্বারাই স্বামীর মন সহজে জয় করতে পারেন। 

অনেক সময় দেখবেন ছোট ছোট জিনিস দ্বারাও স্বামীর মন সহজে জয় করে ফেলেছেন। আপনি আপনার স্বামীর জন্য সাজগোজ করুন, স্বামীকে আদর করুন। আসলে একজন স্বামীকে খুশি করার জন্য নৃত্যের প্রয়োজন হয় না। প্রয়োজন হয় একটু ভালোবাসা, পরস্পরের প্রতি স্নেহ ইত্যাদি বিষয়গুলোকে গুরুত্ব দিতে হবে। আপনি আপনার সৌন্দর্যকে আপনার স্বামীর সামনে ফুটিয়ে তোলার চেষ্টা করুন। স্বামীর পোশাক খুলে দিন।

তবে স্বামীকে আদর করার জন্য সর্বপ্রথম আপনি নিজেকে পরিষ্কার রাখুন। আর এই আদর করার জন্য প্রথমত স্থান নির্বাচন করুন অর্থাৎ নিরিবিলি জায়গা নির্বাচন করা খুবই গুরুত্বপূর্ণ। স্বামীকে বিছানায় খুশি করার জন্য তাকে অনেক আদর করুন এবং সুগন্ধি ব্যবহার করতে পারেন। তবে আদর করার সময় স্বামী স্ত্রী উভয়েরই দুজন দুজনকে চুমু দিন। আর প্রত্যেক পুরুষ চাই তার স্ত্রীর ভালোবাসা পেতে।

স্বামীকে আকৃষ্ট করার কৌশল

প্রিয় পাঠক এ পর্যায়ে আমরা জানবো স্বামীকে কিভাবে আকৃষ্ট করা যায় সেই সম্পর্কে। প্রত্যেক নারী চাই তার স্বামীকে তার নিজের প্রতি আকৃষ্ট করতে। কিন্তু অনেক নারী রয়েছে যারা তার স্বামীকে আকৃষ্ট বা সন্তুষ্ট করতে পারে না। তাছাড়া অনেক স্ত্রী জানে না তার স্বামীকে কিভাবে আকৃষ্ট করতে হয়। তাই এক্ষেত্রে সামান্য কিছু বিষয় অনুসরণ করলে এই স্বামীর ভালোবাসা অর্জন করা খুবই সহজ হয়ে যাবে। যেমন-
  • স্বামীকে নিজের প্রতি আকৃষ্ট করতে হলে সর্বপ্রথম আপনাকে পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে হবে এবং সুগন্ধি ব্যবহার করুন।
  • আপনার স্বামী যখন বিভিন্ন কাজ করে তখন তাকে কাজে সহায়তা করুন, তাহলে আপনি আপনার স্বামীর মনোযোগ পাবেন।
  • স্বামীকে অবহেলা না করে তার পছন্দ-অপছন্দ গুলোকে গুরুত্ব দিন।
  • আপনার স্বামীর বন্ধুবান্ধব আত্মীয়-স্বজন পরিবারের সদস্যদের সকলকে আপন করে নিতে হবে।
  • এছাড়াও যখন আপনি আর আপনার স্বামী একত্রে থাকেন তখন আপনি অন্য কারো সাথে ফোনে কথা বলা থেকে বিরত থাকুন।
  • একটি সংসারে ছোটখাটো কিছু বিষয় নিয়ে ঝগড়া বা মন খারাপ না করে সেই বিষয়গুলোকে এড়িয়ে চলার চেষ্টা করুন। এই গুণটি আপনার মধ্যে থাকলে অনেক ভালো ফলাফল পাবেন।
  • আবার যদি আপনি আপনার স্বামীকে বিছানায় খুশি করতে চান তাহলে আপনার স্বামীর ইচ্ছাকে প্রাধান্য দিন।
  • এক্ষেত্রে সৌন্দর্যের প্রশংসা করতে পারেন।
  • বিয়ের পর সন্তান সংসার নিয়ে ব্যস্ত হয়ে পড়ে। কিন্তু এগুলোর পরেও আপনি আপনার স্বামীর সাথে একান্তে সময় কাটান এবং আগ্রহ দেখান।
  • তবে আপনি কোন কাজ আরম্ভ করার পূর্বে আপনার স্বামীর মতামত নিন। তাহলে এতে তার মনে হবে আপনি তাকে গুরুত্ব দিচ্ছেন।
  • আবার এমন কিছু বিষয় রয়েছে যেগুলো আপনার স্বামীর কাছে বললে মন খারাপের কারণ হতে পারে। তাই এই বিষয়গুলো গোপন রাখার চেষ্টা করুন।
  • আপনি আপনার স্বামীর ভালো দিকগুলো তুলে ধরার চেষ্টা করুন।

স্বামীকে বিছানায় খুশি করার উপায়

স্বামীকে বিছানায় খুশি করতে হলে সর্বপ্রথম যেটি প্রয়োজন সেটি হচ্ছে তার চাহিদা বোঝা। অর্থাৎ আপনার স্বামীর পছন্দ অপছন্দ কি সেটা সম্পর্কে জানা প্রয়োজন। কারণ এই বিষয়ে আপনার জানা থাকলে আপনি তার চাহিদা মত ব্যবস্থা গ্রহণ করতে পারবেন। এছাড়াও আপনি তার দেহের বিভিন্ন জায়গায় আদর করুন। আপনি আপনার স্বামীকে বিছানায় উত্তেজিত করুন। এজন্য বিভিন্ন উপায় ব্যবহার করতে পারেন।
এছাড়াও আপনি বিছানায় বিভিন্ন ধরনের পোজ ব্যবহার করতে পারেন। আবার আপনার স্বামীর দেহের স্পর্শ কাতর জায়গাগুলোতে বেশি বেশি আদর করুন। এমনকি শরীরে সুগন্ধি ব্যবহার করতে পারেন। এমনকি পোশাকের বিষয়টাও গুরুত্ব দিতে হবে। এগুলো ছাড়া আরও বিভিন্ন ধরনের উপায় রয়েছে যেগুলোর মাধ্যমে আপনি আপনার স্বামীকে খুশি করতে পারেন।

কিভাবে বুঝব স্ত্রী তৃপ্তি পেয়েছে

এখন প্রশ্ন হচ্ছে আপনি কিভাবে বুঝবেন আপনার স্ত্রী তৃপ্তি পেয়েছে? আসলে এটি বোঝার জন্য আপনার স্ত্রীর কিছু লক্ষণ দেখলে এটি সম্পর্কে ধারণা পাওয়া যেতে পারে।
  • এক্ষেত্রে আপনার স্ত্রী আপনাকে জড়িয়ে ধরে চুম্বন করতে পারে।
  • আবার নখ দ্বারা আপনার পিঠে দাগ করে দিতে পারে।
  • তাছাড়া আপনি আপনার স্ত্রীর চোখে মুখে তৃপ্তির ছাপ বুঝতে পারবেন।
  • পুরো শরীর নুয়ে পড়ে যাই। শরীরটা বিছানায় নিথর হয়ে পড়ে যাই।
  • এছাড়াও বুকে জড়িয়ে ধরে রাখে এবং আবেশে চোখ বন্ধ করে রাখে।
  • হৃৎ স্পন্দনের গতি অনেক বেড়ে যায়।

স্ত্রী কে খুশি করার উপায়

এই সম্পর্কে বিস্তারিত জানতে হলে এই ওয়েবসাইট নিয়মিত ভিজিট করুন। এবং এই আর্টিকেলটি বেশি বেশি শেয়ার, লাইক, কমেন্ট করুন।

লেখকের মন্তব্য

পরিশেষে, সংসার সুখের করতে হলে স্বামী-স্ত্রীর মধ্যে ভালোবাসা খুবই প্রয়োজন। তাই স্বামী স্ত্রী দুজন দুজনকে ভালোবাসুন এবং একে অপরকে প্রাধান্য দিন। আর এই আর্টিকেলের মাধ্যমে আপনি অবশ্যই জানতে পেরেছেন স্বামীকে খুশি করার উপায় সম্পর্কে। এর পাশাপাশি আরও জানতে পেরেছেন স্বামীকে কিভাবে আদর করা যায়, বিছানায় কিভাবে খুশি করা যায় ইত্যাদি সম্পর্কে।

যদি এ আর্টিকেল পড়ে উপকৃত হয়ে থাকেন তাহলে এই আর্টিকেলটি শেয়ার করুন। আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। সুস্থ থাকুন, ভালো থাকুন।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url